শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ভোলায় আখক্ষেত থেকে লাশ উদ্ধার

ভোলায় আখক্ষেত থেকে লাশ উদ্ধার

ভোলায় আখক্ষেত থেকে লাশ উদ্ধার
ভোলায় আখক্ষেত থেকে লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক:  ভোলার একটি আখক্ষেত থেকে আবু তাহের (৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১ এপ্রিল) সকাল ১০টার দিকে দৌলতখান উপজেলায় ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

নিহত আবু তাহের পৌর ৮ নং ওয়ার্ডের মো. ছাদেক মিয়ার ছেলে। পুলিশ জানিয়েছে, তার বিরুদ্ধে দৌলতখান থানা একাধিক চুরির মামলা রয়েছে।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বজলার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার চর খলিফা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে করিম পাটোয়ারী বাড়ি সংলগ্ন একটি আখক্ষেতে আবু তাহেরের লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। তবে লাশের গায়ে কোন আঘাতের চিহ্ন নেই বলে জানান ওসি।

তিনি আরও জানান, নিহত আবু তাহেরর বিরুদ্ধে দৌলতখান থানা একাধিক চুরির মামলা রয়েছে।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply